সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের শিকার হলেন জেলা জামে মসজিদের খতীব ও খাদেম

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের শিকার হলেন জেলা জামে মসজিদের খতীব ও খাদেম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
এবার ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইয়ের শিকার হলেন জেলা জামে মসজিদের খতীব মাওলানা সিগবাতুল্লাহ ও মসজিদের খাদেম মনির হোসেন।
বুধবার (২৩ জুন) ভোরে জেলা শহরের মধ্যপাড়া দীঘিরপাড় এলাকায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।
জানা যায়, বুধবার ফজর নামাজের পূর্বে ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের খতীব মাওলানা সিগবাতুল্লাহ মসজিদের খাদেম মনির হোসেনকে নিয়ে মধ্যপাড়ার নিজ বাসা থেকে নামাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে শহরের মধ্যপাড়া দীঘিরপাড় এলাকায় আসলে একদল ছিনতাইকারী তাদেরকে আটক করে মোবাইল ফোন ও জেলা জামে মসজিদের চাবি ছিনিয়ে নিয়ে যায়।
জেলা জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আশিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খুবই দুঃখজনক। তিনি দ্রুত ছিনতাই হওয়া মোবাইল ফোন ও চাবি উদ্ধার এবং ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানান।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় জেলা জামে মসজিদের খাদেম মনির হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। দ্রুত মালামাল গুলো উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com